স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে, Health Department New Job 2024

স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে, Health Department New Job 2024

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য আজকে একটি বিশেষ সুযোগ কারণ রাজ্যে আবার নতুন করে ভারতীয় স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এখানে রাজ্যের সকল চাকরির প্রার্থীরা আবেদন জানাতে পারবে তবে এখানে পুরুষ মহিলা আবেদন জানাতে পারবে এছাড়া শুধুমাত্র তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা ও বয়সের সীমা সহ বিস্তারিত তথ্য নিয়ে আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

Health Department New Job 2024

পদের নাম:- Phlebotomist পদে চাকরিপ্রার্থীদের নিয়োগ চলছে।

শিক্ষাগত যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বিশেষ কিছু শিক্ষাগত যোগ্যতা লাগছে না তবে মাধ্যমিক পাস করা থাকলে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে পারবে এ ছাড়া BMLT কিংবা DMLT করা থাকলে চাকরিপ্রার্থীদের আবেদনের সুবিধা হবে। Health Department New Job 2024

বয়সের সীমা:- আগ্রহী চাকরিপ্রার্থীদের খেতে বলা হচ্ছে যে এই পদে আবেদন করতে চাইলে চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে তবে চাকরি এরপরে আবেদন জানাতে পারবে।

মাসিক বেতন:- এই পদে চাকরি পেলে প্রতি মাসে ৫,৫০০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:- যারা যারা এর পরে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে আবেদন এখানে আলাদাভাবে করতে হবে না তবে তোমরা ইন্টারভিউ এর দিন সরাসরি ইন্টারভিউ এর স্থানে পৌঁছাবে তবে হ্যাঁ মনে রাখবে যে আবেদন পত্রটি ঠিকঠাকভাবে ফিলাপ করে নিজের যাবতীয় মানুষ সহ ইন্টারভিউ স্থানে পৌঁছাবে। Health Department New Job 2024

Location:-
CMOH, Public Health Wing, Trauma Care Building, 1st Floor, Malda Medical College and Hospital, Malda, Pin- 732101

ইন্টারভিউ ডেট:- আগামী 29 শে সেপ্টেম্বর ২০২৪ তারিখ এ সকাল ১০: মধ্যে ইন্টারভিউ শুরু হবে তোমরা যথারীতিভাবে সময়ের আগে পৌঁছাবে।

Official Notice:- Download Now

Official Website:- Click Here

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top