STATE BANK এ বিশাল শূন্য পদে চাকরিতে নিয়োগ, STATE BANK New Requirement 2024

STATE BANK এ বিশাল শূন্য পদে চাকরিতে নিয়োগ, STATE BANK New Requirement 2024

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য বিশাল সুযোগ কারণ রাজ্যে ভারতীয় স্টেট ব্যাঙ্ক এর পক্ষ থেকে বিশাল শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এখানে রাজ্যের যে কোন চাকরির প্রার্থীরা আবেদন জানাতে পারবে এর সাথে রাজ্যের যেকোনো কোণা থেকে চাকরি প্রার্থীরা এরপদে আবেদনযোগ্য তবে পুরুষ মহিলা আবেদন জানাতে পারবে । তবে আবেদন করার জন্যে আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য নিয়ে আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

পদের নাম:- স্পেশালিস্ট Cadre Officer পদে নিয়োগ করা হচ্ছে।

শূন্য পদ:- এখানে মোট ১৪৯৭ টি শুন্যপথ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:- যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে এখানে আবেদন করতে চাইলে চাকরি প্রার্থীর কম্পিউটার সাইন্স কিংবা কম্পিউটার অ্যাপ্লিকেশন অথবা ইনফরমেশন অফ টেকনোলজি কিংবা ইলেকট্রনিক স এসব বিষয়ে ডিগ্রী থাকতে হবে তবে চাকরিপ্রার্থীরা এই পদে আবেদন জানাতে পারবে।

মাসিক বেতন:- এই পদে চাকরি পেলে প্রতি মাসে সরকারি নিয়ম অনুযায়ী ৪৮ হাজার টাকা থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়সের সীমা:- আগ্রহে চাকরিপ্রার্থীদের খেতে বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীর নূন্যতম বয়স ২১ থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হবে তবে চাকরি প্রার্থীরা এরপরে আবেদন জানাতে পারবে।

আবেদন পদ্ধতি:- যারা যারা এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থী অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে তবে প্রথমের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ঠিকঠাকভাবে ফিলাপ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করি তারপর সমস্ত কিছু নির্ভুলভাবে ফিলাপ করে আবেদন পত্রটি আবেদন ফি জমা দিয়ে সাবমিট করতে হবে।।

আবেদন ফি:- এই পদে আবেদন করার জন্য প্রত্যেক আবেদনকারীকে সাড়ে ৭০০ টাকা আবেদন ফি জমা করতে হবে।

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে আর তার সাথে বেশ কিছু টেস্ট নেওয়া হবে।

Apply Last Date:- আগামী ২৪ শে অক্টোবর ২০২৪ তারিখ পর্যন্ত চাকরি প্রার্থী পদে আবেদন জানাতে পারবে।

Official Notice:- Download Now

Official Website:- Click Here

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top