রাজ্যে নতুন করে চাকরিতে নিয়োগ , WB Asha Karmi New Vacancy 2024

রাজ্যে নতুন করে চাকরিতে নিয়োগ , WB Asha Karmi New Vacancy 2024

রাজ্য সরকারের তরফ থেকে আবার নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। রাজ্যের সকল মহিলাদের জন্য একটি বিশেষ সুখবর কারণ রাজ্যে আবার নতুন করে আশা কর্মী পদে মহিলাদের নিয়োগ শুরু হয়েছে এর বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। তবে যেসব মহিলারা এই পদে আবেদন জানানোর জন্য ইচ্ছুক তাদের ক্ষেত্রে বলা হচ্ছে যে তোমরা এই পদে আবেদন জানাতে পারবে অর্থাৎ রাজ্যের যে কোন মহিলা চাকরিপ্রার্থী এই পদে আবেদন জানাতে পারবে। তবে আবেদন করার জন্য আবেদন পদ্ধতি ও শিক্ষাগত যোগ্যতার সহ বিস্তারিত তথ্য নিয়ে আজকে এই প্রতিবেদনের মাধ্যমে আলোচনা করা হবে।

WB Asha Karmi New Vacancy 2024

শিক্ষাগত যোগ্যতা:-

আগ্রহী চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে বলা হচ্ছে যে এই পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীর অবশ্যই মাধ্যমিক পাস করা থাকতে হবে এছাড়া যদি এর থেকে বেশি শিক্ষাগত যোগ্যতা থাকে তবে তারাও এই পদে আবেদন জানাতে পারবে কিন্তু মনে রাখবেন যে এখানে লিখিত পরীক্ষার মাধ্যমে চাকরিপ্রার্থীদের কাজে নিয়োগ করা হবে তবেই যোগ্য চাকরিপ্রার্থীরা এই পদে চাকরি পাবে।

বয়সের সীমা:-

আগ্রহী চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে বলা হয়েছে যে এই পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীর অবশ্যই ২১ বছর বয়স থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে তবে চাকরি প্রার্থীরা এই পদে আবেদন জানাতে পারবে।  WB Asha Karmi New Vacancy 2024

মাসিক বেতন:-

আশা কর্মীদের প্রতি মাসে বেতনের পরিমাণভালোই রয়েছে তবে এই বিষয়ে বিশেষ কিছু বলা নেই কিন্তু তোমরা প্রতিবেদনটি ভালোভাবে দেখে নিতে পারো।

প্রয়োজনীয় নথিপত্র:-

চাকরিপ্রার্থীরা এই পদে আবেদন করতে চাইলে তাদের যা যা ডকুমেন্ট লাগবে এই সমস্ত বিষয় নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হচ্ছে । এই পদে আবেদন করার জন্য চাকরির প্রার্থীর অবশ্যই মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পরীক্ষার এডমিট কার্ড লাগবে এছাড়া ভোটার কার্ড এবং রেশন কার্ড, জাতিগত ডাকি মেন্স ও পাসপোর্ট সাইজ এর দুটি ফটো লাগবে। WB Asha Karmi New Vacancy 2024

আবেদন পদ্ধতি:-

আগ্রহী চাকরিপ্রার্থীরা এই পদে আবেদন করতে চাইলে তাদের প্রথমে আবেদন পত্র ভালোভাবে ফিলাপ করে নিজের যাবতীয় ডকুমেন্টস সহ নির্দিষ্ট এলাকার বিডিও অফিসে জমা করতে হবে। এছাড়া তোমরা বিজ্ঞপ্তিটির দেখতে চাইলে নিচে ভালোভাবে দেখে নিতে পারো।।

Apply Last Date:-

যারা যারা এই পদে আবেদন করার জন্য আগ্রহী তাদের ক্ষেত্রে বলা হয়েছে যে আগামী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত চাকরিপ্রার্থী রা এই পদে আবেদন জানাতে পারবে তবে বেশি দেরি না করে তাড়াতাড়ি আবেদন করাই ভালো।

Official Notice :- Download Now

Website:- Click Here


WB Asha Karmi New Vacancy 2024

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top